খবর

আর্মড ফোর্সেস ও আর্মি মেডিকেলের প্রবেশপত্র সংগ্রহ শুরু ৯ আগস্ট

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ ও ৫টি আর্মি মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষা আগামী ১৪ আগস্ট অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের আবশ্যকিভাবে নতুন করে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে কারণ প্রতিটি কেন্দ্রের কিছু আসনবিন্যাস পরিবর্তন করা হয়েছে। আগামী ৯ আগস্ট সোমবার থেকে প্রবেশপত্র সংগ্রহ শুরু হবে।

আগামী ১৪ আগস্ট বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ এবং ৫টি আর্মি মেডিকেল কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা; নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা।

তিনি আরো জানান, করোনা মহামারির জন্য আসনবিন্যাস নতুন করে করা হচ্ছে, তাই সব শিক্ষার্থীদের আবার নতুন করে প্রবেশপত্র ডাউনলোড/সংগ্রহ করতে হবে। সোমবার থেকে সবাই প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে।

Alamin Hossain Meraj

Assalamu Alaikum. I am Al-Amin Hossain Meraj, the founder of Education Helpline. I am studying CSE. I like to help students with various updates related to education. The guidelines and support that I did not get during my admission test, now I will help all the students in Bangladesh with all the guidelines and information for the admission test. I believe education is free. Learn with heart and soul.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!